Rahul Roy (m:-7063227129)

Tuesday 15 June 2021

Hello friends আমি Rahul Roy. আমার এই জীবনে একটা লক্ষ্য আছে, আসা করি আপনারা এই লক্ষ্য পূরণ করতে আমাকে সাহায্য করবেন। সেই লক্ষ্য টা কি তা বলার আগে আমি একটা কথা বলি,শুনুন। আমি আগে অনেক YouTube channel খুলেছি, কিন্তু একটাও টিকিয়ে রাখতে পারিনি, এখন আমার কাছে একটাই YouTube channel রয়েছে, Mental Experiemnt এই channel এ সবরকম Experiemnt ভিডিও আপলোড করবো। আপনারা চাইলে YouTube এ গিয়ে Mental Experiemnt দিয়ে সার্চ করে আমার channel টা ঘুরে দেখতে পারেন, আর হ্যাঁ, এবার বলি আমার লক্ষ্যের কথা। আমার জীবনের লক্ষ্য হল- আমি এমন কিছু কাজ করতে চাই যাতে মানুষ আমাকে সারা জীবন মনে রাখে। এককথায় আমি ফেমাস হতে চাই। আপনাদের সাহায্য ছাড়া ফেমাস হওয়া সম্ভব নয়। তাই আপনাদের কাছে বিশেষ অনুরোধ রইল, আমাকে একটু সাহায্য করবেন। আপনি যদি আগে থেকেই আমাকে সাহায্য করে থাকেন তাহলে আপনাকে অসংখ্য ধন্যবাদ। দু-মাস হল আমি একটা Facebook page খুলেছি, page এর নাম Sir Rahul, এই page এ আমি নানান ধরনের তথ্য শেয়ার করি। এই তথ্য গুলো আপনার জীবনে চলার পথে একটু হলেও সাহায্য করবে। আর আপনি যদি আমার Facebook group এ join হতে চান, তবে join হতে পারেন। আমার group এর নাম Rahul Roy।

No comments:

Post a Comment